পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও ইয়াবা। গতকাল শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো- রোহিঙ্গা কেফায়েত উল্লাহ ও কোরবান আলী প্রকাশ আঙ্গুল কাটা শফিক। তাৎক্ষণিকভাব তাদের ব্যাপারে বিস্তারিত পরিচয় দিতে না পারলেও নিহতদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি নিত্যনন্দন দাশ জানান, ভোরে মাদক-অস্ত্র নিয়ে একটি ডাকাত দল দমদমিয়া পাহাড়ে অবস্থান করছে- এমন খবরে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি চালাতে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থল থেকে কেফায়েত উল্লাহ ও কোরবান আলীর গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। এ সময় তল্লাশি করে ২০ হাজার ইয়াবা, দুটি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। র‌্যাব-১৫ এর কমান্ডার লে. কর্নেল খায়রুল ইসলাম জানান, মামলা দিয়ে উদ্ধারকৃত মালামাল ও মরদেহ টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়