পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

চাটখিলে বাগান কেটে জায়গা দখলের চেষ্টা : থানায় অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা : নোয়াখালীর চাটখিলের ৬নং পাঁচগাঁও ইউনিয়নের হোসেনপুর গ্রামের মো. নাজিম উদ্দিনের বাগানের গাছ কেটে জায়গা দখলের চেষ্টা করেছেন ওই বাড়ির কয়েকজন। এ ব্যাপারে নিজাম উদ্দিন বাদী হয়ে চাটখিল থানায় গত বৃহস্পতিবার নয়জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, ওই বাড়ির মেজবা উদ্দিন, রেজাউল করিম, মনির উদ্দিনসহ ৯-১০ জন সংঘবদ্ধভাবে বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্রশস্ত্রসহ নিজাম উদ্দিনদের ভোগদখলীয় জায়গা বিভিন্ন প্রজাতির গাছের বাগানের গাছপালা কেটে দখলের চেষ্টা করে। এতে নিজাম উদ্দিনরা বাধা দিতে গেলে সংঘবদ্ধ ওই ভূমিগ্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে তাদের তাড়া করে।
পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সংঘবদ্ধ চক্রটি প্রকাশ্যে নিজাম উদ্দিনকে হত্যার হুমকি দেয়। ভুক্তভোগীরা জীবনের নিরাপত্তা ও বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেতে থানায় অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে চাটখিল থানার ওসি মো. আবুল খায়েরের সঙ্গে যোগাযোগ করলে তিনি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়