পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

‘এখন পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছি’

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দিঘী এইচএসসি পরীক্ষার কারণে বর্তমানে সিনেমা থেকে দূরে আছেন। পরীক্ষায় প্রস্তুতি, সিনেমা, বর্তমান ব্যস্ততাসহ নানা বিষয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : রেজা শাহীন
প্রথমবার র‌্যাম্পে হেঁটেছি
গত ২১ নভেম্বর একটি ফ্যাশন শো’তে প্রথমবার ফ্যাশন মডেল হিসেবে র‌্যাম্পে হেঁটেছি। র?্যাম্পে হাঁটার প্রস্তাব পাওয়ার পর শুরুতে কিছুটা ভয় কাজ করছিল। বাসাতে রিহার্সেল করেছি, কীভাবে পা ফেলতে হয় সেই ধরনগুলো শিখেছি। শেষ পর্যন্ত ভালোভাবেই কাজটা করতে পেরেছি সে জন্য ভালো লাগছে। এটি আমার জন্য ভিন্ন একটা অভিজ্ঞতা ছিল।

মুক্তির অপেক্ষায় ‘শেষ চিঠি’
‘শেষ চিঠি’ নামে একটি ওয়েবফিল্ম মুক্তির অপেক্ষায় আছে। এটি পরিচালনা করেছেন সুমন ধর। এটিতে আমি এবং ইয়াশ রোহান প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছি। প্রেম ও পারিবারিক গল্পকে উপজীব্য করে এটি নির্মিত হয়েছে।

বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয় করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি
বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিব ওরফে ‘রেনু’র কিশোরীবেলার চরিত্রে আমি অভিনয় করছি। ইতোমধ্যে আমার অংশের শুটিং শেষ করেছি। এটিতে অনেক গুণী অভিনেতা-অভিনেত্রী অভিনয় করছেন। তাদের সঙ্গে কাজ করতে গিয়ে অনেক কিছু শেখার সুযোগ হয়েছে।
বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয় করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এতে অভিনয় করা আমার চলচ্চিত্র ক্যারিয়ারের সেরা অর্জন বলে মনে করি।

অনুদানের সিনেমায় যাত্রা শুরু
সরকারি অনুদানের সিনেমা ‘শ্রাবণ জোৎস্নায়’ মৌ চরিত্রে অভিনয় করছি আমি। এটির মাধ্যমে অনুদানের সিনেমার যাত্রা শুরু হলো আমার। আমার কাছে চরিত্রটি ভীষণ ভালো লেগেছে। সে কারণে এতে অভিনয়ের জন্য রাজি হয়েছি। জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জোৎস্নায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। পরিচালনা করছেন আবদুস সামাদ খোকন।

বর্তমান ব্যস্ততা
২ ডিসেম্বর থেকে আমার এইচএসসি পরীক্ষা শুরু হচ্ছে। এখন পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছি। আপাতত সিনেমার কাজ থেকে দূরে আছি। পরীক্ষার মধ্যে অন্য কাজের চাপ নিতে চাই না। পরীক্ষা শেষ হলে আবার কাজে ফিরব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়