লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ভয়ভীতি দেখানোর অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : আগামী ২৮ নভেম্বর শ্রীমঙ্গল পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন শ্রীমঙ্গল পৌরসভার বর্তমান মেয়র এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী মহসীন মিয়া মধু।
গতকাল বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গলের একটি রেস্টুরেন্টের কনফারেন্স হলে সংবাদ সম্মেলন করে তিনি বলেন, তিনি সুষ্ঠু একটি নির্বাচন চান। ভোটের আগেই তার ভোটার ও সমর্থকদের ভয়ভীতি দেখানো হচ্ছে। এমনকি মিথ্যে বানোয়াট তথ্য দিয়ে ফেসবুকিং করা হচ্ছে। তার বাসার সামনে মোটরসাইকেল শোডাউন করে বিরক্তিকর পরিবেশ সৃষ্টি করা হচ্ছে। তিনি আশঙ্কা করছেন ভোটের দিন বহিরাগতরা কেন্দ্রের বুথে প্রবেশ করে ভোটারদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে চাপ সৃষ্টি করবে। তাই তিনি এ ব্যাপারে প্রশাসন ও গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করেন। তবে এ ব্যাপারে নৌকা মার্কার প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক এ অভিযোগ মিথ্যা বলে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়