লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

সনি র‌্যাংগস : রংপুরে সিলিং ফ্যানের ধামাকা অফার

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের উদ্যোগে রংপুরের ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত হয়েছে র‌্যাংগস সিলিং ফ্যান শীতকালীন ধামাকা বুকিং ‘সুপার সেল আগুনঝরা অফার’।
এতে প্রধান অতিথি ছিলেন র‌্যাংগস ফ্যান প্রজেক্টের চিফ এক্সিকিউটিভ অফিসার মিস ফারহানা জাফরিন নিপা। আরো উপস্থিত ছিলেন- র‌্যাংগস ইলেক্ট্রনিক্সের ডিজিএম মোছাদ্দেক উল্লাহ মুন্না, এজিএম রাকিব হাসান, এজিএম রকিবুল সুলতান মানিক, ম্যানেজার সেলিম রেজাসহ মার্কেটিং ডিলার সেলস, রিটেইল সেলস, করপোরেট সেলস এবং অন্যান্য বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তা। এছাড়া রংপুর সেলস এরিয়া থেকে আগত র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের ডিলার ও শতাধিক ব্যবসায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
নির্দিষ্ট সময়ের মধ্যে এই অফারের আওতায় ফ্যানের সুপার সেল আগুনঝরা অফার মূল্যের সঙ্গে বুকিং সংখ্যার ভিত্তিতে উপহার হিসেবে থাকছে মোটরসাইকেল, স্বর্ণালংকার, ওমরাহ হজ বা ফরেন ট্রিপের সুযোগ। নান্দনিক ডিজাইন ও আপসহীন মান নিয়ে প্রস্তুত র‌্যাংগস ফ্যানের নতুন মডেলগুলো এরই মধ্যে জয় করে নিয়েছে ক্রেতা আকর্ষণ। ফলে বিপুল সাড়া পাচ্ছেন ব্যবসায়ীরা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়