লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

শহিদুল হত্যাকাণ্ড : মামলায় ৩ জনের যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানী খিলক্ষেতে শহিদুল ইসলাম নামের একজনকে হত্যার অভিযোগে করা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। যাবজ্জীবনপ্রাপ্ত আসামিরা হলো- এস এম হিরন খান, আমির হোসেন ও জাকির হোসেন। গতকাল বৃহস্পতিবার ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক ফাতেমা ইমরোজ ক্ষণিকা রায় ঘোষণায় এ আদেশ দেন।
রায় ঘোষণার সময় আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। পরে রায়ে তারা সাজাপ্রাপ্ত হওয়ায় তাদের কারাগারে পাঠানো হয়। কারাদণ্ডের পাশাপাশি প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড এবং তা অনাদায়ে আরো ৬ মাসের কারাভোগের আদেশ দেয়া হয়।
রায় ঘোষণার পর আসামিপক্ষের আইনজীবী আমিনুল গনি টিটো বলেন, ‘রাষ্ট্রপক্ষ আসামিদের বিরুদ্ধে অপরাধ প্রমাণে ব্যর্থ হওয়ার পরও তাদের সাজা দেয়া হয়েছে।
তাই আসামিপক্ষের পরিবারের সঙ্গে আলোচনা করে আমরা এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব।
উল্লেখ্য, ২০১০ সালের ৩ জুন রাজধানীর খিলক্ষেতে খুন হন শহিদুল ইসলাম। এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরপর তদন্ত শেষে আসামিদের অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়