লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

মিরসরাইয়ে বালুসহ ট্রাক জব্দ

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে পাহাড় থেকে অবৈধভাবে উত্তোলন করে নিয়ে যাওয়ার সময় ট্রাকসহ ২০০ ফুট বালু আটক করেছে বন কর্মকর্তরা। গত বুধবার দুপুরে ডাম্পার স্টেশনের সামনে থেকে বালুভর্তি ট্রাক আটক করা হয়। এ সময় বন বিভাগের কর্মকর্তাদের উপস্থিতি টের পেয়ে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।
চট্টগ্রাম উত্তর বন বিভাগের করেরহাট রেঞ্জের সহকারী বন সংরক্ষক জামিল মোহাম্মদ খানের নির্দেশে, রেঞ্জ কর্মকর্তা জসীম উদ্দীন এলাহী ও স্টেশন কর্মকর্তা মো. ময়েন উদ্দিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে এই বালু ও ট্রাক জব্দ করা হয়।
স্টেশন কর্মকর্তা মো. ময়েন উদ্দিন জানান, বুধবার দুপুরে কয়লাছড়া সংরক্ষিত এলাকা থেকে অবৈধভাবে উত্তোলন করে একটি ট্রাকে নিয়ে যাচ্ছিল। আমরা যাওয়ার খবর পেয়ে ডাম্পার স্টেশনের সামনে বালুভর্তি ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে যায়।
পরিমাণ করে দেখি ট্রাকে ২০০ ফুট বালু রয়েছে। যার বর্তমান মূল্য ৮০ হাজার টাকা। ট্রাকসহ বালু আটকের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়