লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

পঞ্চগড়ে মাতৃদুগ্ধ বিকল্প আইনবিষয়ক সভা

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিব শতবর্ষ উপলক্ষে মাতৃদুগ্ধ বিকল্প আইন-২০১৩ এবং পুষ্টি খাতের অর্জনবিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের এই প্রকল্পটি বাস্তবায়নে গত বুধবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় হলরুমে সিভিল সার্জন কার্যালয় সভাটির আয়োজন করে। সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অবহিতকরণ সভায় জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান, মহাখালী, ঢাকার পরিচালক অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদ, পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাদ জাহান, পঞ্চগড় বিএমএ সাধারণ সম্পাদক ডা. মনসুর আলম, ডা. তোফায়েল আহমেদ সজিব, প্রেস ক্লাব সভাপতি সফিকুল আলম, জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন উপজেলার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ জেলা-উপজেলা পর্যায়ের স্বাস্থ্য কর্মকর্তা ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান স্বাগত বক্তব্য দেন।
এরপর জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ শোয়াইব স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিব শতবর্ষ উপলক্ষে মাতৃদুগ্ধ বিকল্প আইন-২০১৩ এবং পুষ্টি খাতের অর্জনবিষয়ক দুটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়