লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

নারী কাবাডি লিগের উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জনতা ব্যাংক লিমিটেডের এমডি এন্ড সিইও এবং লিগ কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ গত বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাজিহার আইটি সলিউশন নারী কাবাডি লিগের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাজিহার গ্রুপের এমডি জিল্লুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ফেডারেশনের যুগ্ম সম্পাদক-১ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ নেওয়াজ সোহাগ, লিগ কমিটির সম্পাদক ও ফেডারেশনের কোষাধ্যক্ষ আরিফ মিহির, ফেডারেশন সদস্য ও চিত্র নায়িকা অপু বিশ্বাস। বাংলাদেশ গেমস চ্যাম্পিয়ন আনসার ও ভিডিপি এবং জামালপুর কাবাডি একাডেমির ম্যাচ দিয়ে দীর্ঘ নয় বছর পর নারী কাবাডি লিগের খেলা শুরু হয়েছে। ঢাকার বাইরের ৮টি দলসহ মোট ১১টি দল এ লিগে অংশ নিচ্ছে।
প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, দেশে নারীদের কাবাডি খেলার সুযোগ সীমিত। ফলে নতুন নতুন খেলোয়ারও বেশি উঠে আসছেন না। এক্ষেত্রে নারীদের ভালো করার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। আমরা তৃণমূল পর্যায়ে খেলার সুযোগ ও নারীদের খেলাধুলায় আগ্রহী করতে এ ধরনের লিগের আয়োজন অব্যাহত রাখব। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়