লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

¯œাতক প্রথমবর্ষ : কৃষি বিষয়ে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা কাল

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২০-২১ শিক্ষাবর্ষের সব কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ¯œাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের নেতৃত্বে দেশের ৭টি কৃষি/কৃষিপ্রাধান্য বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষা আগামীকাল শনিবার বেলা ১১.৩০ মিনিট থেকে ১২.৩০ মিনিট পর্যন্ত সাতটি বিশ্ববিদ্যালয়ে একযোগে অনুষ্ঠিত হবে।
ভর্তি পরীক্ষা সফল করার জন্য বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রগুলোয় এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী ও তাদের অভিভাবক, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যমকর্মীসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়