লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল : ফুসফুস ক্যান্সার সচেতনতা মাস উপলক্ষে পদযাত্রা

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিশ্ব ফুসফুস ক্যান্সার সচেতনতা মাস উপলক্ষে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারে এক পদযাত্রার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর সাকিফ শামীম। প্রধান অতিথি ছিলেন সিনিয়র কনসালট্যান্ট ও উপদেষ্টা ডা. পারভিন আখতার বানু। বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের সাবেক পরিচালক অধ্যাপক ডা. মো. মোয়াররফ হোসেন, অধ্যাপক ডা. মো. এহতেশামুল হক, সিনিয়র কনসালট্যান্ট, রেডিয়েশন এন্ড ক্লিনিক্যাল অনকোলজি ও ডা. আলী নাফিসা, কনসালট্যান্ট, ল্যাবএইড ব্রেস্ট সেন্টার। বিজ্ঞপ্তি।
পদযাত্রার শুরুতে হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর সাকিফ শামীম ও অন্য কনসালট্যান্টরা বিশ্ব ফুসফুস ক্যান্সার সচেতনতা মাসের বিশেষত্ব ও ফুসফুস ক্যান্সারের সচেতনতা নিয়ে বক্তব্য দেন। এছাড়া উপস্থিত ছিলেন হাসপাতালের ডিরেক্টর, মেডিকেল অ্যাডমিনেস্ট্রেশন ব্রিগে. জেনা. অধ্যাপক ডা. মো. ইউনুছুর রহমান, জিএম অপারেশন ইমানুয়েল বাপ্পী মন্ডল এবং হেড অব মার্কেটিং, অমিতাভ ভট্টাচার্য্য ও অন্য কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়