লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

গাজীপুর আওয়ামী লীগে জাহাঙ্গীরের জায়গায় আতাউল্লাহ

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে বহিষ্কারের পর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন দলটির মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল। গতকাল বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ শূন্য হওয়ায় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক আতাউল্লাহ মণ্ডলকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়েছে।
আতাউল্লাহ মণ্ডলের ছাত্রলীগের মাধ্যমেই রাজনীতিতে পথচলা শুরু। সংঠনটির বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন তিনি। আতাউল্লাহ গাজীপুর সদর থানা আওয়ামী লীগের সাধারণ

সম্পাদকেরও দায়িত্ব পালন করেছেন।
প্রসঙ্গত; বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে মন্তব্যের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর গত অক্টোবরে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয় গাজীপুরে। গত ১৯ নভেম্বর গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে তাকে বহিষ্কার করে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। বাতিল করা হয় তার প্রাথমিক সদস্য পদও। গতকাল বৃহস্পতিবার বিকালে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে তাকে বরখাস্ত করে প্রজ্ঞাপন জারি করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এর আগে বিকাল ৪টায় তাকে সাময়িক বরখাস্তের কথা জানান স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম। একই সঙ্গে নতুন তিনজনকে প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব দিয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রণালয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়