লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

কুমিল্লায় জোড়া খুন : মাসুম নামে আরো এক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যার ঘটনায় মাসুম নামে এজাহারনামীয় আরো এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি এ মামলার ৯ নম্বর আসামি। গ্রেপ্তারকৃত মাসুম নগরীর সংরাইশ এলাকার মঞ্জিল মিয়ার ছেলে। গতকাল জেলার চান্দিনা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
এদিকে ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে কুমিল্লা সিটি করপোরেশন কর্তৃপক্ষ। গতকাল কুমিল্লা প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। পরে একই দাবিতে কুসিক মেয়র মো. মনিরুল হক সাক্কুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেয়া হয়।
এদিকে গতকাল বেলা ১১টার দিকে কুমিল্লা প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, কুসিক মেয়র মো. মনিরুল হক সাক্কু, প্যানেল মেয়র কাউন্সিলর জমির উদ্দিন খান জম্পি, কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, কাজী মাহবুবুর রহমান, মাসুদুর রহমান মাসুদ প্রমুখ। এ সময় কুসিক মেয়র মনিরুল হক সাক্কু বলেন, সৈয়দ মো. সোহেলের ব্যাপক জনপ্রিয়তা ছিল। তিনি মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। এ ঘটনায় রাজনৈতিক ইস্যু নেই। তিনি এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান। মানববন্ধনে সিটি করপোরেশনের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, সব ওয়ার্ডের কাউন্সিলর ও সচিবসহ বিভিন্ন ওয়ার্ডের নানা শ্রেণি-পেশার শত শত লোক অংশগ্রহণ করেন।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম জানান, মামলার এজাহারভুক্ত ১১ জন আসামির মধ্যে এ পর্যন্ত ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে, অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়