বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

মানবতাবিরোধী অপরাধ : বিএনপির সাবেক এমপির মৃত্যুদণ্ডে মিষ্টি বিতরণ

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি : বগুড়া-৩ আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য আবদুল মোমিন তালুকদার খোকার মৃত্যুদণ্ডের আদেশের খবরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এ মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেন। এরপর আদমদীঘি উপজেলার সান্তাহারে মিছিল ও মিষ্টি বিতরণ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।
খোকার ছোট ভাই আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য আবদুল মহিত তালুকদার জানান, এ বিষয়ে পরবর্তী সময় বক্তব্য দেয়া হবে।
বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট এ কে এম সাইফুল ইসলাম জানান, মামলায় পর্যাপ্ত সাক্ষী-প্রমাণ ছিল না। এরপরও রাজনৈতিক উদ্দেশ্যে মৃত্যুদণ্ডের আদেশ দেয়া হয়েছে। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়া হবে।
বগুড়া জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি রুহুল আমিন বাবলু জানান, এ রায় যুগান্তকরী। সরকারের চেষ্টায় স্বাধীনতার ৫০ বছর পর হলেও আমরা রাজাকারমুক্ত হতে পারছি।
জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু জানান, এ রায় জাতির প্রত্যাশা ছিল। পাপের প্রায়শ্চিত্ত হয়েছে।
রায় ঘোষণার পর সান্তাহার দলীয় কার্যালয় থেকে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্ব দেন পৌর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়