বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

মনোহরগঞ্জ : সাড়ে চার হাজার কৃষক পেলেন বীজ ও সার

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি : চলতি মৌসুমে বোরো ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কুমিল্লার মনোহরগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে গতকাল বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন এলাকার সাড়ে ৪ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে উচ্চ ফলনশীল (উফশী) বোরো ধানের বীজ এবং ‘ডিওপি’ ও ‘এমওপি’ সার বিতরণ করা হয়। গতকাল দিনব্যাপী উপজেলার ১১ ইউনিয়নের ৩ হাজার ৭০০ জন কৃষকের মাঝে সাড়ে ৭ টন বোরো ধান (হাইব্রিড) বীজ এবং ৭০০ জন কৃষকের মাঝে সাড়ে ৩ টন উচ্চ ফলনশীল (উফশী) বোরো ধানের বীজ, ৭ টন ডিওপি সার ও ৭ টন এমওপি সার বিতরণ করা হয়েছে।
মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজিয়া হোসেনের সভাপতিত্বে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সুজন কুমার ভৌমিক। উপসহকারী কৃষি কর্মকর্তা জামানুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, সরসপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহানুর ইসলাম, উপসহকারী কৃষি কর্মকর্তা মো. মিরাজ হোসাইন মজুমদার, মোস্তফা কামাল, সমর চন্দ্র পাল, প্রবীর কুমার কুরি, এ বি এম জরজিশ মিয়া, হারুনুর রশিদ মজুমদার, গোলাম সরওয়ার মজুমদার, নিজাম উদ্দিন, ইয়াসির আরাফাত, আব্দুল্লাহ আল মামুন, তৌহিদুল ইসলাম মজুমদার, জহিরুল ইসলাম, ফারুক হোসাইন, সাইফুল ইসলাম মজুমদার, নুসরাত শারমিন, রাহিমা আক্তার, সৈকত বড়–য়া ঝিন্টু, মহসিন রাসেল, মাজহারুল ইসলাম ও মৃণাল কান্তি বড়–য়াসহ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সব কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়