বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

ধামরাইয়ে নির্বাচনী সহিংসতা : শিহান হত্যা মামলার পলাতক আসামি শরিফ গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাইয়ের বাইচাল এলাকায় অভিযান চালিয়ে শিহান হত্যার সঙ্গে জড়িত মো. শরিফুল ইসলাম শরিফকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। গত মঙ্গলবার রাত ৯টার দিকে ধামরাই থানার যাদবপুর এলাকায় শিহান হোসেনকে কতিপয় দুষ্কৃতকারী পূর্ব পরিকল্পিতভাবে মোবাইলে ফোন দিয়ে একটি পরিত্যক্ত বাড়িতে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে দুষ্কৃতকারীরা বাঁশের লাঠি, লোহার রড, দা, ছেনি, রামদা, চাপাতিসহ দেশীয় অস্ত্র এলোপাতাড়িভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়। তাদের উদ্ধার করে রাজধানীর আগারগাঁও পঙ্গু হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় গত ১ নভেম্বর ভোরে ভিকটিম শিহান মারা যায়।
পরবর্তী সময় ভিকটিমের মা বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যার পর আসামিরা গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। বিষয়টি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি করে। এতে র‌্যাব-৪ আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি বাড়ায়।
গোয়েন্দা অনুসন্ধানে র‌্যাব-৪ জানতে পারে, ওই হত্যার সঙ্গে জড়িত কয়েকজন আসামি ঢাকা জেলার ধামরাই থানাধীন এলাকায় আত্মগোপনে রয়েছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় ধামরাইয়ের বাইচাল এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে শিহান হত্যার সঙ্গে জড়িত মো. শরিফুল ইসলাম শরিফ (২৯) নামে একজন এজাহার নামীয় আসামিকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি ওই হত্যার সঙ্গে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। গ্রেপ্তারকৃত আসামি ও ভিকটিম পূর্ব পরিচিত এবং লেবু ব্যবসার সঙ্গে জড়িত। ইউপি নির্বাচনে তারা পরস্পর প্রতিপক্ষের কর্মী হওয়ায় বিরোধের জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানা যায়।
গ্রেপ্তারকৃত আসামিদের ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়