বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় গ্রেপ্তার ৫

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে জিআর মামলার চার পলাতক আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার গ্রেপ্তারকৃতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। থানা ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের হেমায়েত হোসেনের নির্মাণাধীন বাড়ির উত্তর পাশে বাগানের মধ্যে ১৪/১৫ জনের একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক ছরোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই স্থানে অভিযান চালায়। এ সময় পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করে। বাকিরা পালিয়ে যায়।
গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার সাতৈর ইউনিয়নের শাহিদ শেখের ছেলে হান্নান শেখ, ঘোষপুর ইউনিয়নের ইছাখালী গ্রামের মাজেদ শেখের ছেলে মিরাজ শেখ, একই গ্রামের জয়নুদ্দিন শেখের ছেলে ফারুক শেখ, শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামের মোফাজ্জেল বিশ্বাসের ছেলে আনিচুর রহমান এবং একই ইউনিয়নের শেখপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. দুলু মিয়া। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এর মধ্যে প্রথমোক্ত চারজন একাধিক জিআর মামলার পলাতক আসামি। এ ঘটনায় বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক ছরোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা ৫/৭ জনসহ এজাহার নামীয় আটজনের বিরুদ্ধে বোয়ালমারী থানায় বুধবার মামলা করেছেন। ডাকাতি করার জন্য সমবেত হওয়ার অপরাধে পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় এ মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে এবং তাদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়