বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

কুমিল্লায় জোড়া হত্যাকাণ্ড : ১১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লায় সিটি করপোরেশনের কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যার ঘটনায় গত মঙ্গলবার রাতে নিহত সোহেলের ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলায় মাদককারবারি শাহ আলমসহ ১১ জনকে এজাহার নামীয় আসামি করা হয়। গতকাল বুধবার র‌্যাবের একটি টিম মামলার আসামি সুমনকে গ্রেপ্তার করেছে। সে সুজানগর পূর্বপাড়া বউবাজার এলাকার মৃত কানু মিয়ার ছেলে।
জানা যায়, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে এলাকায় অবস্থান নেয়ায় পূর্ব শত্রæতাবশত চিহ্নিত সন্ত্রাসী ও মাদককারবারি নবগ্রাম এলাকার শাহ আলমের নেতৃত্বে সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় এজাহার নামীয় অপর আসামিরা হচ্ছে- নবগ্রামের শাহ আলমের ছেলে সোহেল ওরফে জেল সোহেল, সুজানগর এলাকার রফিক মিয়ার ছেলে মো. সাব্বির হোসেন, পূর্বপাড়া বউবাজারের মৃত কানু মিয়ার ছেলে সুমন, সংরাইশ এলাকার কাকন মিয়ার ছেলে সাজন, তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের ছেলে আশিকুর রহমান রকি, সুজানগর পূর্বপাড়ার মৃত জানু মিয়ার ছেলে আলম, নূর আলীর ছেলে জিসান মিয়া, সংরাইশের মঞ্জিল মিয়ার ছেলে মাসুম, নবগ্রামের মৃত সামছুল হকের ছেলে সায়মন ও সুজানগর বউবাজার এলাকার কানাই মিয়ার ছেলে রনি।
র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মো. সাকিব হোসেন বলেন, মামলার ৪নং আসামি সুমন গতকাল বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে যায়। এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।
কোতয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম জানান,

গ্রেপ্তারের পর আসামি সুমন বর্তমানে পুলিশের পাহারায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। গতকাল কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের সান্ত¡না দেন এবং যে কোনো মূল্যে ঘটনার রহস্য উদ্ঘাটনসহ অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়