বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

‘অভিনয় আমার নেশা ও পেশা’

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফজলুর রহমান বাবু। দীর্ঘ তিন যুগের বেশি অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন এই গুণী অভিনেতা। অভিনয়ের পাশাপাশি গানেও বেশ দক্ষ তিনি। তার অভিনীত ‘নোনা জলের কাব্য’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। সিনেমা ও অন্যান্য ব্যস্ততা নিয়ে কথা হলো তার সঙ্গে। সাক্ষাৎকার : শাহনাজ
‘নোনা জলের কাব্য’র শুটিংয়ের অভিজ্ঞতা বলুন…
খুবই দুর্গম এলাকায় আমরা সিনেমাটির শুটিং করেছি। জায়গাটা হচ্ছে পটুয়াখালীর গঙ্গামতির চড়। দেশের সমুদ্র উপকূলবর্তী প্রান্তিক জেলেদের দৈনন্দিন জীবনযাপন ও আবহাওয়ার প্রতিকূলতার মুখে তাদের টিকে থাকার লড়াইকে ‘নোনা জলের কাব্য’ সিনেমায় তুলে ধরা হয়েছে। এই গঙ্গামতি গ্রামের জেলেদের জীবনচিত্র ও তাদের সঙ্গে কাজ করতে ভালো লেগেছে। তাদের অভিনয় আমাকে মুগ্ধ করেছে।
সিনেমায় আপনার চরিত্র সম্পর্কে জানতে চাই…
আমি আসলে এখনই কিছু বলতে চাই না। আমি চাই দর্শক হলে গিয়ে সিনেমাটি দেখুক এবং সিনেমায় আমার চরিত্রের গভীরতা সম্পর্কে জানুক। আশাকরি সিনেমাটি ভালো লাগবে।

দুই বছর পর সিনেমাটি মুক্তি পাচ্ছে। এর কারণ কী?
আমরা সিনেমার শুটিং আগেই শেষ করেছিলাম এবং মুক্তি দেয়ার চূড়ান্ত পর্যায়ে এসে করোনা মহামারির কারণে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়। দীর্ঘ কঠিন সময় পার করার পর সিনেমাটি আগামীকাল মুক্তি পাবে।

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?
আমি পুরোদমে অভিনেতা। অভিনয়টাই আমার নেশা ও পেশা। তাই শুটিং নিয়েই আমার যত ব্যস্ততা। পাশাপাশি গান করছি। বর্তমানে জাতির জনক বঙ্গবন্ধুর ওপর নির্মিত ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়