নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

রাজধানীতে ট্রেনের ধাক্কায় আনসার সদস্য নিহত

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর তেজগাঁও নাখালপাড়ায় ট্রেনের ধাক্কায় আবদুল হাকিম (৪৮) নামের এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে নাখালপাড়া ব্রিজের নিচে রেল লাইনে এই দুর্ঘটনা ঘটে। হাকিম ময়মনসিংহ সদর উপজেলার সুহীল গ্রামের হাসান আলী মৃধার ছেলে। বর্তমানে নাখালপাড়া পুরাতন এমপি হোস্টেলের আনসার ব্যারাকে থাকতেন এবং জাতীয় সংসদ ভবনে ডিউটি করতেন।
এমপি হোস্টেলের সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) মো. মসলেম উদ্দিন জানান, হাকিম শেরপুর-১২ ব্যাটালিয়ন আনসারে নায়েক হিসেবে কর্মরত ছিলেন। ডিউটি করতেন সংসদ ভবনে। রাত্রিকালীন ডিউটি শেষ করে সকালে ব্যারাকে ফিরে পোশাক পাল্টিয়ে নাস্তা করেন তিনি। পরে মোবাইলে টাকা রিচার্জ করতে বের হন। এর কিছুক্ষণ পর জানতে পারি রেললাইন পার হওয়ার সময় কমলাপুর থেকে বিমানবন্দরগামী একটি ট্রেনের ধাক্কায় আহত হয়েছেন হাকিম। পরে পথচারীরা মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়