নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

বশেমুরকৃবি : অধ্যাপক তোফায়েল দ্বিতীয় মেয়াদে ট্রেজারার

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিশ্ববিদ্যালয়গুলোর চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি বনায়ন ও পরিবেশ বিভাগের প্রফেসর তোফায়েল আহমেদকে চার বছরের জন্য দ্বিতীয় মেয়াদে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ দিয়েছেন।
প্রফেসর তোফায়েল আহমেদ ১৯৭২ সনে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষিতে প্রথম শ্রেণিতে অনার্স ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি বনায়ন ও পরিবেশ বিভাগ থেকে প্রথম শ্রেণিতে মাস্টার্স অব সায়েন্স ডিগ্রি নেন। তিনি জাপানের ইবারাকি বিশ্ববিদ্যালয়ের রিজিওনাল এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স গ্র্যাজুয়েট স্কুল অব এগ্রিকালচার থেকেও ২০১০ সালে এমএস ডিগ্রি নেন। তিনি এর আগে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), পরিচালক (ছাত্রকল্যাণ), প্রভোস্ট, বিভাগীয় প্রধানসহ অনেক গুরুত্বপূর্ণ প্রশাসনিক দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়