নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নৈশপ্রহরী রাসেল মিয়াকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ উপজেলার তালশহর ইউনিয়নের কামাউড়া এলাকার ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করে। নিহত রাসেল একই উপজেলার সোহাগপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে। সে তালশহরে অবস্থিত এসএমজি ব্রিকসের নৈশপ্রহরী।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে স্ত্রীর সঙ্গে শেষ কথা হয় রাসেলের। এরপর থেকেই তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয়রা জমিতে কাজ করতে গেলে রাসেলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
রাসেলের স্ত্রী নাহিদা জানান, দুপুরে স্বামী রাসেলের সঙ্গে ফোনে কথা হয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সকালে ফসলি জমিতে লাশ দেখতে পান স্থানীয়রা। তবে কয়েক দিন আগে এসএমজি ব্রিকসের এক শ্রমিকের সঙ্গে আমার স্বামীর বিরোধ ছিল।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান জানান, তাকে জবাই করা হয়েছে এবং পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়