নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

দর হারানোর শীর্ষে জিপিএইচ ইস্পাত

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহের তৃতীয় কার্যদিবস গতকাল মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া কোম্পানিগুলোর মধ্যে ১৭৬টির বা ৪৭.৮৩ শতাংশের শেয়ার ও ইউনিট দর কমেছে। কোম্পানিগুলোর মধ্যে জিপিএইচ ইস্পাতের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের অনাগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, আগের কার্যদিবস জিপিএইচ ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৪.৯০ টাকায়। গতকাল লেনদেন শেষে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর দাঁড়িয়েছে ৫৭.৬০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৭.৩০ টাকা বা ১১.২৪ শতাংশ কমেছে।
এর মাধ্যমে জিপিএইচ ইস্পাত ডিএসইর টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে এসেছে।
এদিন ডিএসইতে টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে নাভানা সিএনজির ৬.৯৪ শতাংশ, ডমিনেজ স্টিলের ৬.৬৯ শতাংশ, প্রভাতী ইন্স্যুরেন্সের ৬.৫২ শতাংশ, রহিম টেক্সটাইলের ৬.০৮ শতাংশ, ইউনাইটেড পাওয়ারের ৫.৪৭ শতাংশ, অলটেক্সের ৫.৩২ শতাংশ, জেনেক্সের ৫.১৯ শতাংশ, স্যোসাল ইসলামী ব্যাংকের ৪.৬৭ শতাংশ এবং স্টাইল ক্রাফটের শেয়ার দর ৪.৪১ শতাংশ কমেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়