নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

ট্রেনে পাথর নিক্ষেপ স্বামী-স্ত্রী আহত

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। গত সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ট্রেনটি সিরাজগঞ্জে পৌঁছলে এ পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় পাথরের আঘাতে আহত হন আব্দুল করিম সোহেল (২৫) ও রেবিনা আক্তার সুমি (২২) নামে দুই যাত্রী। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী। তারা রাজশাহী নগরীর চারখুটা মোড় নতুন হড়গ্রাম এলাকার বাসিন্দা।
রেলওয়ে সূত্র জানায়, সোমবার দুপুরে ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসে বনলতা এক্সপ্রেস ট্রেন। কমলাপুর রেলস্টেশন থেকে সিরাজগঞ্জ অতিক্রম করার সময় ট্রেনকে লক্ষ্য করে পাথর ছুড়ে মারে এক অজ্ঞাত ব্যক্তি। এ সময় ট্রেনের টয়লেট থেকে বের হচ্ছিলেন সুমি। তখনই পাথরটি তার নাকে লাগে এবং রক্ত পড়তে শুরু করে।
এ বিষয়ে ওই নারীর স্বামী আব্দুল করিম সোহেল বলেন, পাথরের আঘাতে আমিও আহত হই।
তবে আমার স্ত্রীর অবস্থা গুরুতর। আহত হয়ে রক্ত পড়তে শুরু করলেও রেলওয়ে কর্তৃপক্ষের কেউ এগিয়ে আসেনি। গ্রহণ করা হয়নি তাৎক্ষণিক কোনো ব্যবস্থা।
এ ব্যাপারে পশ্চিমাঞ্চল রেলওয়ে রাজশাহীর স্টেশন ম্যানেজার আব্দুল করিম বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা গুরুতর না হওয়ায় তারা বাসায় চলে গেছেন। আমাদের তত্ত্বাবধানেই তাদের বাসায় পাঠানো হয়েছে।
এছাড়া পাথর নিক্ষেপের ঘটনায় হেডকোয়ার্টারে বার্তা পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়