নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

গুঞ্জনে জল ঢাললেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভালোবেসে ২০১৮ সালে নিজের থেকে ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যোধপুরের উমেইদ ভবনে হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে সম্পন্ন হয়েছিল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। দাম্পত্য জীবনের দুই বছর পূর্ণ করে ফেলেছেন এই তারকা দম্পতি। আগামী ১ ডিসেম্বর তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। আর এরই মধ্যে শোনা গেল প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙনের গুঞ্জন। নিকের সঙ্গে বিবাহ বন্ধনে জড়ানোর পর নিজের নামের সঙ্গে স্বামীর নামের পদবী যোগ করে প্রিয়াঙ্কা চোপড়া হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতেও এই নামটি ব্যবহার করতেন পিসি। কিন্তু হুট করেই ইনস্টাগ্রাম থেকে সেই পদবী সরিয়ে দিয়ে শুধু প্রিয়াঙ্কা চোপড়া ব্যবহার করছেন তিনি। আর এতেই তাদের সংসার ভাঙনের জল্পনা তুঙ্গে! চারদিকে সোরগোল পড়ে গেলেও বিষয়টি নিয়ে প্রিয়াঙ্কা-নিক দুজনই এখনো মুখ বন্ধ রেখেছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘এটা একদম বাজে কথা, এইসব গুজব ছড়াবেন না’। কিন্তু নামের পাশ থেকে প্রিয়াঙ্কা কেন স্বামীর পদবী সরিয়ে দিলেন, তা নিয়ে কিছুই বলেননি তিনি।
এদিকে এই গুঞ্জনে যেন জল ঢেলে দিলেন প্রিয়াঙ্কা। সোমবার সোশ্যাল মিডিয়ায় ওয়ার্ক আউটের একটি ভিডিও পোস্ট করেন নিক জোনাস। সেই ভিডিওর কমেন্ট সেকশনে প্রিয়াঙ্কা লিখেছেন,‘আমি তোমার বাহুডোরেই মরে গেছি!’ তাতে ভক্তরা তাদের প্রেমের গভীরতা টের পাচ্ছেন।
তবে এবারই প্রথম নয়, এর আগেও বহুবার ছড়িয়েছে প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙনের গুঞ্জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়