নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

এফজেএফডির নতুন কমিটি : সভাপতি ইসা, সম্পাদক আজম সাংগঠনিক সম্পাদক ইমরান

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি ও ডেইলি সান পত্রিকার সিনিয়র রিপোর্টার ইসারফ হোসেন ইসাকে সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার আলী আজমকে সাধারণ সম্পাদক করে ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন, ঢাকার (এফজেএফডি) ২২ সদস্যের নতুন নির্বাহী কমিটি গঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর পল্টনের একটি রেস্টুরেন্টে আয়োজিত সাধারণ সভা থেকে ২০২২-২৩ সালের জন্য এ কমিটি গঠন করা হয়। কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন ভোরের কাগজের স্টাফ রিপোর্টার ইমরান রহমান।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি শাহনাজ বেগম (ডেইলি অবজারভার), ওয়াহিদুজ্জামান (বিএসএস), সিরাজুল এহসান (নিউজবাংলা২৪), যুগ্ম সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান (আমাদের সময়), কোষাধ্যক্ষ আরাফাত জোবায়ের (ঢাকা পোস্ট), দপ্তর সম্পাদক কামরুল ইসলাম (নিউজ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম সোহাগ (বাংলানিউজ২৪), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনিমেষ কর (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), ক্রীড়া সম্পাদক মাসুদ রানা (দৈনিক সংবাদ), জনকল্যাণ সম্পাদক হাবিব রহমান (যমুনা টেলিভিশন) এবং তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক রেজা মাহমুদ (নিউ নেশন)।
নিবার্হী সদস্যরা হলেন- অমরেশ রায় (দৈনিক সমকাল), রাজীব খান (চ্যানেল২৪), আছাদুজ্জামান (দৈনিক ভোরের কাগজ), আবুল বাশার নুরু (আমাদের নতুন সময়), মজিবুর রহমান জিতু (বিএসএস), জাকিরুল ইসলাম (দৈনিক ইত্তেফাক), এম শাজাহান (দৈনিক জনকণ্ঠ) ও ইকরামুল হক রাজু (হলি টাইমস)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়