নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

অস্ত্রসহ রোহিঙ্গা ডাকাত আটক

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফের ২২নং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ড্রোনের মাধ্যমে বিশেষ অভিযান চালিয়ে এক রোহিঙ্গা ডাকাত তাহেরকে (১৯) গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হোয়াইক্যংয়ের উনচিপ্রাং ২২নং ক্যাম্পে পাহাড়ি এলাকায় এ বিশেষ অভিযান চালানো হয়।
গ্রেপ্তার ডাকাত ওই ক্যাম্পের ব্লক ডি ৪, ঘর নং-১৫, এফসিএন-২৩৭৬৮৮ বাসিন্দা মৃত জাফর আলমের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক।
তিনি বলেন, টানা আড়াই ঘণ্টা উনচিপ্রাং ২২নং ক্যাম্পে অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানের নেতৃত্বে এপিবিএনের কমান্ডো টিমসহ ড্রোনের মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। ওই সময় ড্রোন উড়িয়ে অপরাধীদের সম্ভাব্য সব ধরনের আস্তানা শনাক্ত করার চেষ্টা করা হয়।
বিভিন্ন ব্লকে পাহাড়ের উপরে অবস্থিত সন্দেহজনক শেডগুলো তল্লাশিকালে এপিবিএন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় রোহিঙ্গা ডাকাত তাহেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
এ সময় দেশীয় তৈরি লোহার রড ৫টি, বিভিন্ন সাইজের রামদা ৮টি ও কাঠের চোকা লাঠি ৪টি উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, উদ্ধারকৃত দেশীয় অস্ত্র ও গ্রেপ্তারকৃত রোহিঙ্গা ডাকাতকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়