টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

রাজধানীতে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৪

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মুগদায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছে। দগ্ধরা হলেন, সুধাংশু বৌদ্ধ (৩৫), তার স্ত্রী প্রিয়াংকা বারৈ (৩২), একমাত্র ছেলে অরুপ বৌদ্ধ (৫) ও শাশুড়ি সেফালী রাণী বারৈ (৫৫)। গতকাল সোমবার সকাল পৌনে ৮টার দিকে দক্ষিণ মুগদা মাতব্বরগলির ৩৭ নম্বর ৫তলা বাড়ির নিচতলায় এই দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, সুধাংশুর শরীরে ২৫ শতাংশ, প্রিয়াংকার ৭২ শতাংশ, অরুপ ৬৭ শতাংশ ও সেফালী রাণীর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবার অবস্থাই গুরুতর।
দগ্ধ প্রিয়াংকার বড় ভাই পলাশ বারৈ জানান, প্রিয়াংকা পরিবারসহ গ্রামের বাড়ি শরিয়তপুর ভেদেরগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামে থাকেন। স্বামীর পেট ব্যথার চিকিৎসার কারণে গত শনিবার পরিবার নিয়ে ঢাকায় আসেন। মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা নিয়ে মুগদায় তার (পলাশ) বাসায় উঠেন। পলাশ আরো জানান, গতকাল সকালে ঘুম থেকে উঠে প্রিয়াংকা পানি গরম করতে রান্না ঘরে যায়। গ্যাসের চুলা চালু করে দিয়াশলাই জ্বালাতে রান্না ঘরে বিকট বিস্ফোরণ হয়। এতে বাসায় থাকা তারা ৪ জনই দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
মুগদা থানার উপপরিদর্শক ইব্রাহিম খলিল জানান, বিস্ফোরণে বাসার অধিকাংশ জিনিসই পুড়ে গেছে। জানালার গøাসও ভেঙে গেছে। ধারণা করা হচ্ছে চালু করে রাখা গ্যাসের চুলা থেকে রান্না ঘরে গ্যাস জমে ছিল। দিয়াশলাই জ্বালাতেই সেই গ্যাস বিস্ফোরণ হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়