টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

বেড়ায় আ.লীগের ২ বিদ্রোহী মেয়র প্রার্থী বহিষ্কার

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা ও বেড়া প্রতিনিধি : বেড়া পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের ২ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন, বেড়া পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল বাতেন এবং জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ফজলুর রহমান মাসুদ। এর মধ্যে আব্দুল বাতেনকে প্রাথমিক সদস্য এবং মাসুদকে কার্যনির্বাহী সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।
তাদের আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করার জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। শনিবার পাবনা জেলা আওয়ামী লীগের মাসিক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আহাদ বাবু এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, নুরুজ্জামান বিশ্বাস এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, জেলা পরিষদের সাবেক প্রশাসক এম সাইদুল হক চুন্নু, উপদেষ্টা এবং নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
এ ছাড়া সভায় বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের বিরুদ্ধে দলের প্রার্থীদের বহিষ্কার এবং যারা বিদ্রোহী প্রার্থীদের মদদ দেবে অথবা পক্ষ নেবে তাদেরকে চিহ্নিত করে বহিষ্কার করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। আগামী ২৮ নভেম্বর পাবনার বেড়া পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়