টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

নতুন সিনেমায় বাঁধন

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নতুন চলচ্চিত্রের খবর দিলেন আজমেরী হক বাঁধন। নতুন ছবি ‘অ্যা ব্লেসড ম্যান’। যেখানে সহশিল্পী হিসেবে পাচ্ছেন আরেক জনপ্রিয় তারকা তাহসান খানকে। গত ২১ নভেম্বর রাতে ফেসবুক ভিডিও বার্তায় খবরটি দেন বাঁধান। জানান, ছবির জন্য ওজনও কমাচ্ছেন। তিনি বলেন, সাদিক মাহমুদ অনেকদিন আগে ‘দ্য লাস্ট ঠাকুর’ ছবি করেছিলেন। তিনি বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা। তার দ্বিতীয় ছবি ‘অ্যা ব্লেসড ম্যান’। এর গল্পটি আমার খুব ভালো লেগেছে। বিশেষ করে আমার চরিত্রটি। অনেকেই বলছেন, আমার ওজন কেন কমছে? আসলে এই চরিত্রটিই এর মূল কারণ।
সিনেমাটি অ্যাপল বক্সের প্রযোজনায় নির্মাণ হচ্ছে। অন্যদিকে, ‘রেহানা মরিয়ম নূর’ দিয়ে বাজিমাত করে চলেছেন বাঁধন। ফরাসিদের কান উৎসব থেকে শুরু করে নানা দেশ মাতিয়ে তার এ সিনেমা এখন বাংলাদেশেও প্রশংসা কুড়াচ্ছে। আর সংগীতশিল্পী-অভিনেতা তাহসান মোস্তফা সরয়ার ফারুকীর ‘নো ল্যান্ড’স ম্যান’ ছবিতে অভিনয় করেছেন। চলচ্চিত্রটি আন্তর্জাতিক অঙ্গনে বেশ সাড়া ফেলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়