টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

দাউদকান্দিতে সংবাদ সম্মেলন : স্বতন্ত্র¿¿ প্রার্থীর প্রচারে বাধা ও হামলার অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : নির্বাচনী কার্যালয়ে হামলা, প্রচারে বাধা, কর্মী-সমর্থকদের মারধরসহ বিভিন্ন অভিযোগে দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মানিক সরকার সংবাদ সম্মেলন করেছেন। গতকাল সোমবার দুপুরে তার নিজ বাড়ি হাটচান্দিনা গ্রামে আওয়ামী লীগের প্রার্থী নোমান মিয়ার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে তিনি এমন অভিযোগ করেছেন।
গৌরীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আনারস প্রতীকের প্রার্থী মানিক সরকার বলেন, প্রতীক বরাদ্দ হওয়ার পর থেকেই আওয়ামী লীগ প্রার্থীর লোকজন আমার কর্মী-সমর্থকদের মারধরসহ নির্বাচন থেকে সরে যেতে ভয়ভীতি দেখাচ্ছেন। গত ১৯ নভেম্বর নির্বাচনী এলাকার মাইথারকান্দি, ওলানপাড়া ও রামনগর এলাকায় আনারস প্রতীকের তিনটি নির্বাচনী অফিস ভাঙচুর করেছে নৌকার প্রার্থী নোমান মিয়ার লোকজন। এ ঘটনায় উল্টো আমাকেসহ অর্ধশত লোকজনের নামে মামলা দিয়ে হয়রানি করছে। মামলার কারণে গত দুই দিন ধরে কোনো প্রচার-প্রচারণা চালাতে পারছি না। মানিক সরকার অভিযোগ করেন, নৌকা প্রতীকের প্রার্থী নোমান মিয়ার কর্মী-সমর্থকরা তার প্রচারে বাধা দিচ্ছেন। তাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এ অবস্থায় সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কায় আছি।
নৌকার প্রার্থী নোমান মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, ১৯ তারিখ আমার লোকজন প্রচারণায় গেলে মানিক সরকারের লোকজন আমার কর্মীদের ওপর হামলা চালায়। তার লোকজনই নৌকার কর্মী-সমর্থক ও ভোটারদের বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিচ্ছে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা বলেন, সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে প্রার্থী এবং ভোটারদের নিয়ে বিট পুলিশিং সভা করেছি। গৌরীপুরের ঘটনায় উভয় প্রার্থীকে নিয়ে একসঙ্গে বসে সমাধান করা হয়েছে। আমরা সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কাজ করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়