টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

জানালেন স্থানীয় সরকারমন্ত্রী : জাহাঙ্গীরের ভাগ্য নির্ধারণ দুয়েক দিনের মধ্যেই

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদে থাকবেন কিনা সে বিষয়ে দুয়েক দিনের মধ্যে সিদ্ধান্ত আসতে পারে বলে জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম। গতকাল সোমবার মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠকের পর সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।
দলীয় প্রতীকে মেয়র নির্বাচিত হওয়ায় জাহাঙ্গীর আলম এই পদে থাকতে পারবেন কিনা, এমন প্রশ্নের জবাবে তাজুল ইসলাম বলেন, আইনে যেসব বিষয় আছে, তা পর্যালোচনা করার পর বলা যাবে। দুয়েক দিন সময় লাগতে পারে।
প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় দল থেকে আজীবন বহিষ্কার করা হয় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি কটূক্তির অভিযোগে আওয়ামী লীগ থেকে কারণ দর্শানোর নোটিস পাওয়া এ নেতাকে দলের পদ থেকে বহিষ্কারের পাশাপাশি তার প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়। একই সঙ্গে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশও দেয়া হয়। ওই বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়