টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

চকরিয়া : ভোটের লড়াইয়ে শালা-দুলাভাই

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে চকরিয়া উপজেলার বদরখালীতে নির্বাচনী উত্তাপ ততই বাড়ছে। ওই ইউনিয়নে ১১ জন প্রার্থীর মধ্যে আছেন আপন শালা ও দুলা ভাই। দুজনই ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। এরা হলেন বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান নুরে হোছাইন আরফি (নৌকা) ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সাবেক বহিষ্কৃত নেতা সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী চৌধুরী। নুরে হোছাইন আরিফ শালা এবং মোহাম্মদ আলী হলেন তার আপন দুলাভাই।
জানা গেছে, বিগত নির্বাচনেও মোহাম্মদ আলী চৌধুরী বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার হন। ওই বহিষ্কার আদেশ অদ্যাবধি বহাল রয়েছে বলে জানা গেছে। একাধিক ভোটারের সঙ্গে কথা বলে জানা গেছে, নুরে হোছাইন আরিফ ও মোহাম্মদ আলীর বাড়ি কাছাকাছি। নুরে হোছাইন আরিফ নৌকার প্রার্থী আর মোহাম্মদ আলী বিদ্রোহী প্রার্থী।
নির্বাচনী মাঠে দুলাভাই মোহাম্মদ আলীর চেয়ে তার শালক নুরে হোছাইন আরিফ অনেকটা এগিয়ে রয়েছেন। এই ইউনিয়নে অন্য প্রার্থীরা হলেন, আ ন ম হেফাজ সিকদার, বিএনপি নেতা আহসানুল কাদের চৌধুরীর সাব্বির, জাকের আহমদ, আলী আকবর, মিজানুর রহমান, শামসুউদ্দিন, মো. নাছির উদ্দিন (জাপা) ও জসিম উদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়