টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

কৃষিবিদ বাদশার মৃত্যু : বশেমুরকৃবি ও বারির শোক

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সাবেক ছাত্রনেতা, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা, শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, কৃষিবিদ বদিউজ্জামান বাদশা আর নেই। গত রবিবার দিবাগত রাত ৩.২০ মিনিটে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিজ্ঞপ্তি।
তার এই আকস্মিক মৃত্যুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি বদিউজ্জামান বাদশার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। ভাইস-চ্যান্সেলর শোক বার্তায় বলেন, বদিউজ্জামান বাদশার মৃত্যুতে কৃষিবিদ সমাজ অতি আপনজনকে হারালো। তাঁর শুন্যতা পূরন হওয়ার নয়। তিনি কৃষিবিদ ও কৃষকদের অধিকার আদায়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তিনি প্রখর ছাত্রনেতা, দক্ষ কৃষক নেতা থেকে জননেতা হয়েছিলেন।
বারি ডিজির শোক : বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) মহাপরিচালক ড. দেবাশীষ সরকার বরেণ্য রাজনীতিবিদ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল সোমবার এক শোকবার্তায় তিনি কৃষিবিদ বদিউজ্জামান বাদশার রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
শোক বার্তায় বারির মহাপরিচালক বলেন, কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মৃত্যুতে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের সব বিজ্ঞানী, কর্মকর্তা-কর্মচারীসহ পুরো বারি পরিবার গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে কৃষিবিদ পরিবার একজন সাহসী অভিভাবক হারাল, যা এক অপূরণীয় ক্ষতি। কৃষিবিদসহ দেশের সব মানুষের নিকট তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়