টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

আওয়ামী লীগ : স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন মনোনয়ন বোর্ডের সদস্যদের মধ্যে আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, ওবায়দুল কাদের, শেখ ফজলুল করিম সেলিম, আবুল হাসনাত আবদুল্লাহ, ড. আব্দুর রাজ্জাক, কাজী জাফর উল্লাহ, রাশিদুল আলম, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ।
চতুর্থ ধাপের ৮৪০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের চেয়ারম্যান এবং তিনটি পৌরসভা নির্বাচনের মেয়র পদে নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইকে সামনে রেখে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গত ১২ নভেম্বর শুক্রবার সকাল থেকে ১৬ নভেম্বর মঙ্গলবার পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদন ফরম বিক্রি করেছিল আওয়ামী লীগ। চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ হাজার ১৬৯ জন এবং টেকনাফ, রায়পুরা ও আটঘরিয়া পৌরসভা নির্বাচনে ১৮ জন মনোনয়ন ফরম নিয়েছেন।
শনিবার প্রথম দিনের সভায় পাবনা জেলার আটঘরিয়া, নরসিংদী জেলার রায়পুরা ও কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার মেয়র পদে দলীয় প্রার্থী এবং রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর বিভাগের ৩৫৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। গতকাল সোমবার বাকি চার বিভাগ ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রামের প্রার্থী বাছাই নিয়ে আলোচনা হয়। তবে চার বিভাগের প্রার্থী বাছাইয়ের কাজ শেষ না হওয়ায় আজ মঙ্গলবার বিকাল ৪টায় গণভবনে আবার বৈঠকে বসবে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়