গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

সিলেট গ্যাস ফিল্ডের ৩৯ তম এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : পেট্রোবাংলার অন্যতম গ্যাস উৎপাদনকারী কোম্পানি সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড (এসজিএফএল)- এর ৩৯তম বার্ষিক সাধারণ সভা বিগত ১৭ নভেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়েছে।
এসজিএফএল পরিচালক পর্ষদের চেয়ারম্যান ও জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব মুঃআঃ হামিদ জমাদ্দার এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেট্রোবাংলার চেয়ারম্যান এবিএম আবদুল ফাত্তাহ্। এছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানির শেয়ারহোল্ডারবৃন্দ, পরিচালক পর্ষদের সদস্যবৃন্দ এবং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোঃ মিজানুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। বার্ষিক সাধারণ সভা উপলক্ষে আয়োজিত নৈশভোজে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মোঃ আনিছুর রহমানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
২০২০-২০২১ অর্থবছরের নিরীক্ষিত হিসাব অনুযায়ী সিলেট গ্যাস ফিল্ড প্রাকৃতিক গ্যাস, গ্যাস উপজাত কনডেনসেট, পেট্রোল, ডিজেল, কেরোসিন, অকটেন এবং এনজিএল উৎপাদনের মাধ্যমে সর্বমোট ৫৮২.১২ কোটি টাকা রাজস্ব আয় করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়