গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

সাংবাদিককে মারধর : ধানমন্ডি ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম কারাগারে

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক মো. রিশাদ হুদাকে মারধরের ঘটনায় শাহবাগ থানায় দায়ের করা মামলায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহম্মেদকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল রবিবার ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুর এ আদেশ দেন।
গতকাল নাজিম আহম্মেদকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তার বিরুদ্ধে করা মামলার তদন্ত শেষ না হওয়ায় তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক আল আমিন। শুনানি শেষে বিচারক আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত শনিবার রাতে সাংবাদিক রিশাদ হুদা বাদী হয়ে নাজিম আহম্মেদকে প্রধান আসামি করে শাহবাগ থানায় মামলা করেন। এছাড়া তানভীর, ইউসুফ ও ইকবালসহ আরো ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করেন তিনি। এর মধ্যে শুধু নাজিমকে গ্রেপ্তার করা হয়েছে।
মামলার অভিযোগ থেকে জানা যায়, গত শনিবার বিকাল ৪টার দিকে শাহবাগের আজিজ সুপার মার্কেটের পেছনের গলি দিয়ে যাওয়ার সময় নাজিম আহম্মেদ তার প্রাডো গাড়ি নিয়ে রিশাদকে মোটরসাইকেলের বামে এসে চাপ দেন। এ সময় তিনি হর্ন দিলে ক্ষিপ্ত হয় নাজিম। একপর্যায়ে নাজিম উদ্দিনসহ তার দুজন সহযোগী গাড়ি থেকে নেমে অকথ্য ভাষায় গালিগালাজসহ তার হেলমেট খুলে মাথা, বুক ও পিঠে এলোপাথারি আঘাত করে। পরে সাধারণ মানুষের তোপের মুখে সেখান থেকে মোটরসাইকেলের চাবি নিয়ে তাকে আজিজ মার্কেটের সামনে যেতে বলে নাজিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়