গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

১. অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলা ব্যান্ড সোনার বাংলা সার্কাসের প্রথম একক কনসার্ট। আগামী ২৫ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ‘হায়েনা এক্সপ্রেস এক্সপেরিয়েন্স’ শিরোনামের এ কনসার্টটি আয়োজিত হয়েছে।
সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত অনুষ্ঠিতব্য এ কনসার্টের টিকেট পাওয়া যাবে অনুষ্ঠানস্থলেই। এছাড়া হেভি মেটাল টিশার্ট, অ্যাকুস্টিকা ও কিরকির প্রোডাকশনের শো রুমেও পাওয়া যাবে টিকেট। প্রতিটি টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা।

২. প্রাণীর প্রতি ভালোবাসার স্বীকৃতি পেলেন অভিনেত্রী জয়া আহসান। ভূষিত হলেন ‘প্রাণবিক বন্ধু’ সম্মাননায়। জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে শনিবার সন্ধ্যায় এক অনুষ্ঠানে জয়ার হাতে তুলে দেয়া হয় এই পুরস্কার। প্রাণবিক তারকা বিভাগে এই সম্মাননা পেয়েছেন তিনি। জয়াসহ মোট ১১ জনকে দেয়া হয়েছে প্রাণবিক বন্ধু পুরস্কার।

৩. আমেরিকার জনপ্রিয় বিনোদন তারকা কিম কার্দাশিয়ান। মার্কিন এই তারকার সঙ্গে নাকি মন দেয়া-নেয়া চলছে কমেডিয়ান পেটে ডেভিডসনের। গত কয়েকদিন ধরেই বেশ কয়েক জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা গেছে এই তারকা জুটিকে। এক সাক্ষাৎকারে পেটেকে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ‘হ্যাঁ এটি সত্যি।’

৪. পরিচালক সুজয় ঘোষের নতুন সিনেমা বব বিশ্বাস। কাহানি সিনেমায় শাশ্বত চট্টোপাধ্যায়ের ছোট যে চরিত্রটি ছিল, সেটিই এবার পর্দায় আসছে বড় পরিসরে। তবে বব চরিত্রে এবার অভিষেক বচ্চন। শুক্রবার প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। এতে ছেলের অভিনয় দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন। নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টের সিনেমাটির ট্রেলারটি পোস্ট করছেন অমিতাভ বচ্চন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি গর্বিত যে তুমি আমার ছেলে’। ৩ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পাবে সিনেমাটি।
হ বিনোদন ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়