গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

রূপগঞ্জে বয়লার বিস্ফোরণে দুই শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে সিটি গ্রুপ নামে একটি কোম্পানির রাইস মিলে বয়লার বিস্ফোরণে দগ্ধ চারজনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুজন শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকাল ৯টার দিকে দগ্ধ বেলায়েত হোসেন (৬০) ও শনিবার রাতে হযরত আলীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন।
তিনি জানান, নিহত দুই শ্রমিকের মধ্যে হযরত আলীর ৯৯ ও বেলায়েতের ৯৫ শতাংশ পোড়া ছিল। এখন ৬৫ শতাংশ দগ্ধ নিয়ে সিরাজুল ইসলাম (৬০) ভর্তি আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।
এর আগে শনিবার দুপুর ২টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সিরাজুল ইসলাম, হযরত আলী, বেলায়েত ও রানা নামে চারজন শ্রমিক দগ্ধ হন। কারখানার সংশ্লিষ্টদের মাধ্যমে খবর পেয়ে রূপগঞ্জ, ডেমরা ও নারায়ণগঞ্জের ৫ ইউনিট বিকাল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।
ফায়ার সার্ভিসের উপসহকারী (রূপগঞ্জ) পরিচালক তানহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, কারখানার সংশ্লিষ্টদের মাধ্যমে খবর পেয়ে রূপগঞ্জ, ডেমরা ও নারায়ণগঞ্জের ৫ ইউনিট বিকাল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরো জানান, চালের হিট মেশিন থেকে আগুনের সৃষ্টি হয়েছে। পাশেই চালের তুষের গুদাম থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। দুই ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে সক্ষম হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়