গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

বেইলী রোডে রিকশা গুঁড়িয়ে দেয়া কিশোর চালক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে রিকশা গুঁড়িয়ে দেয়া প্রাইভেট কার চালক স্কুলছাত্র তাসকিনকে চুয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গতকাল রবিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন ডিএমপির তেজগাঁও বিভাগের অতিরিক্ত কমিশনার হাফিজ আল ফারুক।
এর আগে গত শুক্রবার রাজধানীর বেইলি রোডে বেপরোয়া গতিতে চলা তাসকিনের প্রাইভেট কারের ধাক্কায় একটি রিকশা দুমড়ে-মুচড়ে যায়। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যায়, কালো রঙের একটি প্রাইভেট কার বেপরোয়া গতিতে পেছন থেকে চলন্ত রিকশাটিকে ধাক্কা দেয়। কিছু বুঝে ওঠার আগেই রিকশার চালকসহ আরোহী বাবা-শিশুসন্তান রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। এতে শিশুর পা ও বাবার হাত ভেঙে যায়। তবে ওই সময় পুলিশের একটি গাড়ি ঘটনাস্থলে থাকলেও প্রাইভেট কারটি আটকের চেষ্টা করেনি বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ।
ডিএমপির তেজগাঁও বিভাগ সূত্রে জানা যায়, সাইবার পেট্রোলিংয়ের অংশ হিসেবে ভাইরাল ভিডিওটি তেজগাঁও বিভাগের নজরে আসে। পরে ডিসি তেজগাঁও বিপ্লব কুমার সরকার তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্ট অফিসারকে প্রাইভেট কার চালককে শনাক্ত করে আটকের নির্দেশ দেন। এরই পরিপ্রেক্ষিতে গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল এলাকা থেকে প্রাইভেট কারটি হেফাজতে নেয় হাতিরঝিল থানা পুলিশ। অন্যদিকে রাত ৩টা ৪০ মিনিটে মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলা পুুলিশের সহায়তায় আলমডাঙ্গা হাট বোয়ালিয়া নতুন বাজার এলাকা থেকে তাসকিনকে আটক করে ডিএমপির তেজগাঁও বিভাগ। অতিরিক্ত কমিশনার হাফিজ আল ফারুক বলেন, উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেণির ছাত্র তাসকিন পরিবারের সঙ্গে রাজধানীর মগবাজারে থাকে। তার বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়