গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

ফখরুলের হুমকি : খালেদাকে বিদেশে না পাঠালে গণ আন্দোলন

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিলে সরকারকে অবশ্যই ‘গণ আন্দোলন’-এর মুখোমুখি হতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল রবিবার বিকালে সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ের নসরুল হামিদ মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির জাতীয় কমিটির উদ্যোগে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
জাতীয় কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুস সালামের পরিচালনায় সভায় জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির নজরুল ইসলাম খান, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রমুখ বক্তব্য রাখেন। ফখরুল বলেন, আজকে আমাদের নেত্রী যিনি আপসহীনভাবে গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়া অসুস্থাবস্থায় হাসপাতালে আছেন। তার বাইরে চিকিৎসা করানো অত্যন্ত জরুরি, ডাক্তাররা বলছেন। সেই অনুমতি ও সেই সুযোগ পাওয়া যাচ্ছে না। এই সভা থেকে বলতে চাই অবিলম্বে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেয়া হোক, তাকে মুক্তি দেয়া হোক। তা না হলে এই সরকারের পতনের আন্দোলনের সামনে তাদের অবশ্য দাঁড়াতে হবে।
দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজ দেশের মানুষ এক শ্বাসরুদ্ধকর অবস্থায় বসবাস করছে। দেশনেত্রী খালেদা জিয়া বিনা কারণে জেলে এবং মৃত্যুপথ যাত্রী। দেশের মানুষের অধিকার নেই, গণতন্ত্র নেই, তাদের ভোটের অধিকার নেই, মানুষ আজকে বিক্ষুব্ধ। এর অবশ্যই একটা বিস্ফোরণ ঘটবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়