গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

নসিমনের চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী সদর উপজেলার দাদশীর বক্তারপুরে বেপরোয়া গতির নসিমনের ধাক্কায় বন্যা বেগম (২৬) নামে ৯ মাসের এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। দুর্ঘটনায় তার গর্ভের ছেলে সন্তানও মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে তার ৪ বছর বয়সি মেয়ে হাবিবা। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে দাদশী ইউনিয়নের বক্তারপুরে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বন্যা ওই এলাকার হিরা মল্লিকের মেয়ে।
নিহতের চাচা সাহেব আলী জানান, বন্যা তার মেয়ে হাবিবাকে নিয়ে বাড়ির সামনের রাস্তার একপাশে দাঁড়িয়ে ছিল। এ সময় সিঙ্গা বাজার থেকে দাদশীর দিকে যাওয়া বেপরোয়া গতির একটি নসিমন তাকে ধাক্কায় দেয়। এতে বন্যা ও তার মেয়ে গুরুতর আহত হয়। পরে তাদের হাসপাতালে নেয়া হলে ডাক্তার বন্যাকে মৃত ঘোষণা করেন।
বন্যা ৯ মাসের অন্তঃসত্ত্বা ছিল। নসিমনের মালিক রাজবাড়ী সরকারি কলেজের সাবেক ভিপি আরিফ। ঘটনার পরে নসিমন ও চালককে আটক করেন স্থানীয়রা।
রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোমা প্রামাণিক জানান, হাসপাতালে আনার আগেই অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়