গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

কুষ্টিয়ায় পুলিশের অভিযান : ১২ মামলার মোস্ট ওয়ানটেড আসামি অস্ত্রসহ আটক

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কুষ্টিয়ার খোকসা উপজেলার হিজলাবট খেয়াঘাটের পার্শ্ববর্তী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১২ মামলার এজাহারভুক্ত মোস্ট ওয়ানটেড আসামি ও তার সহযোগীকে ওয়ান শুটার বন্দুক, গুলি, দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে খোকসা থানা পুলিশ। শনিবার রাতে তাদের আটক করা হয়। গতকাল কুষ্টিয়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। আটককৃতরা হলো- খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের ক্যানালপাড়ার সামিরুল মণ্ডল (৩৫) ও একই ইউনিয়নের ক্যানালপাড়ার রাজিব শেখ (২৮)। পুলিশ সুপার মো. খাইরুল আলম জানান, শনিবার রাতে খোকসা হিজলাবট ঘাটের দক্ষিণ পাশের এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ১২ মামলার এজাহারভুক্ত আসামি সামিরুল মণ্ডল ও তার সহযোগী রাজিব নামে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার বন্দুক, এক রাউন্ড গুলি, একটি রাম দা, একটি তলোয়ার, ৯৮ পিস ইয়াবা ও একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার মো. খাইরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামের একাধিক মামলার দুই চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে ডাকাতির জন্য সমবেত হওয়া, অবৈধ আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য হেফাজতে রাখার অভিযোগে মামলা হয়েছে বলে তিনি জানান।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন, অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াছির আরাফাত, খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে আসামিদের আদালতে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়