গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

কলাপাড়ায় বৈদ্যুতিক ফাঁদে পড়ে কৃষকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : কলাপাড়ায় গতকাল রবিবার সকাল ৭টার দিকে ধান ক্ষেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে আটকে পড়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃত আজিম উদ্দিন মুসুল্লি (৭৫) উপজেলায় চাকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে বাসিন্দা।
পারিবারিক সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে গবাদিপশুর জন্য ঘাস কাটতে মাঠে গেলে ধান ক্ষেতের মাঝে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ধান ক্ষেতের মধ্যে প্রায় আধা কিলোমিটার এলাকার মধ্যে রাতের আঁধারে বিদ্যুতের লাইন ছড়িয়ে রাখে একটি চক্র। ক্ষেতের ফসল ইঁদুরে নষ্ট করতে না পারে এজন্য ফাঁদ পাতা হয় বলে ধারণা করেছেন।
এই বিদ্যুতের ফাঁদে আটকেই কৃষক আজিম উদ্দিন মুসুল্লি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কারা এই ফাঁদ পেতে রেখেছেন তা তদন্ত করে দেখা হবে। নিহত কৃষকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়