গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় : প্রোভিসির (শিক্ষা) বড় বোন ফাতেমা বেগম মারা গেছেন

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) প্রোউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরিনের বড় বোন ফাতেমা বেগম (৭৫) গত ২০ নভেম্বর শনিবার মারা গেছেন।
মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, দুই মেয়ে এবং স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আকিদুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম দুই মাস আগে কোভিড-১৯ এ আক্রান্ত হন। সুস্থ হওয়ার পরও তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। নিউমোনিয়া সংক্রমণের পাশাপাশি তীব্র শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত কয়েক দিন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ওই দিন বাদ এশা গুলশান আজাদ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।
ফাতেমা বেগমের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার, প্রোউপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল ও রেজিস্ট্রার ড. মুহা শফিকুল আলমসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। পোশাক উৎপাদন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান হা-মীম গ্রুপের কর্ণধার এ. কে আজাদের শাশুড়ি তিনি। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি, সমকাল ও চ্যানেল টোয়েন্টিফোর মিডিয়া গ্রুপ, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স এবং ফরিদপুর প্রেস ক্লাব। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়