মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

৯৯৯ এ ফোন : চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : জাতীয় জরুরি নম্বর-৯৯৯ এ ফোন পেয়ে চট্টগ্রামে গার্মেন্টস কর্মী কিশোরী ধর্ষণের অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর বায়েজিদ বোস্তামী থানার আরেফীন নগরের মহানগর পাহাড় এলাকায় শুক্রবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ মো. আল আমীন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। কুমিল্লার মুরাদনগরে বাড়ি হলেও আল আমীন চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার মুক্তিযোদ্ধা কলোনিতে থাকে।
বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, আনুমানিক ১৭ বছর বয়সি কিশোরী স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। কাছাকাছি এলাকায় বাসা হওয়ায় আল আমীন তার পূর্ব পরিচিতি ছিল। তিনি বলেন, শুক্রবার রাতে ওই কিশোরী মুক্তিযোদ্ধা কলোনি-সংলগ্ন একটি এলাকায় তার বড় বোনের বাসায় যাচ্ছিলেন। আল আমীন কথা বলতে এগিয়ে আসার ভান করে ওই কিশোরীর মুখ চেপে ধরে নেজাম মামা খানকা শরিফের পশ্চিমে ফাঁকা জায়গায় নিয়ে ধর্ষণ করে। মেয়েটি সেখান থেকে ছাড়া পেয়ে তার বোনের বাসার কাছে এসেই জ্ঞান হারিয়ে ফেলে।
এরপর জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে রাত আনুমানিক ৩টার দিকে পাহাড়ি এলাকা থেকে আল আমীনকে গ্রেপ্তার করা হয় বলে জানান কামরুজ্জামান। ধর্ষণের শিকার ওই কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেয়া হয়েছে। তার বড় বোন বাদী হয়ে আল আমীনের বিরুদ্ধে মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়