মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

স্ন্যাপচ্যাটের নতুন ফিচার লেয়ার

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বছরের শেষদিকে স্ন্যাপ ম্যাপে বিশেষ মুহূর্ত যুক্ত করার কাজ করছে ফটো মেসেজিং অ্যাপ স্ন্যাপচ্যাট। এ উপলক্ষে ব্যবহারকারীদের জন্য লেয়ার নামে নতুন ফিচার এনেছে প্লাটফর্মটি। ফলে ব্যবহারকারীরা একই সঙ্গে মেমোরিজ ও এক্সপ্লোর ফিচার ব্যবহার করতে পারবে।
নতুন এ ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা বছরজুুড়ে ঘটে আসা স্মরণীয় দিন, মুহূর্তগুলো পুনরায় দেখতে পাবেন। তবে মজার বিষয় হচ্ছে, লেয়ার ফিচারের মাধ্যমে একজন ব্যবহারকারী শুধু তার নিজের স্মৃতিই দেখতে পাবেন। কোনো বন্ধু বা আত্মীয়ের মেমোরিজ দেখতে পাবেন না।
অন্যদিকে এক্সপ্লোর ফিচারের মাধ্যমে যে কেউ সারা বিশ্বের ব্যবহারকারীদের পোস্ট করা ছবি, ভিডিও দেখতে পাবেন। প্রথমবারের মতো স্ন্যাপচ্যাটাররা লেয়ার ব্যবহারের মাধ্যমে ল্যান্ডস্কেপ মোডে পরিবর্তন করতে পারবেন। ফলে ব্যবহারকারীরা সহজেই কোন বিষয়ে সন্ধান করছেন সেটি দেখতে পাবেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়