মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

স্টার লাইন পিঠা প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশজুড়ে শুরু হচ্ছে স্টার লাইন পিঠা প্রতিযোগিতা। স্বাস্থ্যবিধি মেনে আগামী ৩ ডিসেম্বর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে শুরু হবে এ উৎসব। আগামী ১৮ ফেব্রুয়ারি ঢাকার রাওয়া ক্লাবে চূড়ান্ত প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হবে এ উৎসব। আগামী ৩ ডিসেম্বর থেকে মেহেরপুর, গোপালগঞ্জ, যশোর, চাঁদপুর, ফেনী, চট্টগ্রাম, বরিশাল ও ঢাকায় প্রতিযোগিতা চলবে।
স্টার লাইন ফুড প্রোডাক্টস্ লিমিটেড এবং লবি রহমান’স কুকিং ফাউন্ডেশনের যৌথ আয়োজনে প্রতিযোগিতা উপলক্ষে ঢাকায় আনুষ্ঠানিক ঘোষণা করেন স্টার লাইন ফুড প্রোডাক্টস লিমিটেডের পরিচালক মাঈন উদ্দিন ও লবি রহমান’স কুকিং ফাউন্ডেশনের কর্ণধার রন্ধন বিশেষজ্ঞ লবি রহমান।
অনুষ্ঠানে বিজ্ঞাপনী সংস্থা ফ্রন্টলাইন কমিউনিকেশনস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফেরদৌস আলম মজুমদার উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।
প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহী সৌখিন রন্ধন শিল্পীদের সংশ্লিষ্ট অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করে নাম নিবন্ধন করানোর জন্য অনুরোধ করা যাচ্ছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়