মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

সিলেটে বিএনপির গণঅনশন

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে সিলেটে গণঅনশন কর্মসূচি পালন করেছে বিএনপি। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করে সিলেট জেলা ও মহানগর বিএনপি। সিলেটের রেজিস্ট্রি মাঠে জেলা বিএনপি ও সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর বিএনপির গণঅনশন কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচিতে জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের শামীম, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, আশিক চৌধুরী, এমরান আহমদ চৌধুরী, আবুল কাশেম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সাঈদ আহমদ, সদর উপজেলা বিএনপি নেতা আ ফ ম কামাল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল হাসনাত, জেলা বিএনপির সাবেক সহদপ্তর সম্পাদক আব্দুল মালেক, জেলা ছাত্রদলের সহসভাপতি জুনেদ আহমদ চৌধুরীসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, আওয়ামী লীগ ও মানবতা এক সঙ্গে চলে না। তারা আদর্শিকভাবে মোকাবিলায় ব্যর্থ হয়ে জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি বলেন, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে টালবাহানা আওয়ামী লীগের ফ্যাসিবাদী চরিত্রের নগ্ন বহিঃপ্রকাশ। খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর প্রয়োজনীয়তা থাকলেও সরকার তাকে দেশে রেখে হত্যার ষড়যন্ত্র করছে।
পরে বেলা দেড়টায় সম্মিলিত পেশাজীবী পরিষদ সিলেট জেলা সভাপতি ডা. শামীমুর রহমান পানি পান করিয়ে বিএনপি নেতাকর্মীদের অনশন ভাঙান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়