মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

শান্তিগঞ্জের জয়কলস ইউপি : ভোটের এক সপ্তাহ আগে মারা গেলেন সদস্য পদপ্রার্থী

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসাইন আহমদ, শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) থেকে : শান্তিগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে ভোটের আগেই হার্ট অ্যাটাকে মারা গেলেন টিউবওয়েল প্রতীকে ইউপি সদস্য পদপ্রার্থী এলাইছ উদ্দিন। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার জামলাবাজ চরহটি গ্রামে নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার সময় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
মারা যাওয়া ইউপি সদস্য পদপ্রার্থী শান্তিগঞ্জ উপজেলার ২নং জয়কলস ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী। তিনি জামলাবাজ গ্রামের চরহাটি গ্রামের মৃত করম আলীর ছেলে। ইউপি সদস্য প্রার্থী এলাইছ উদ্দিনের বড় ছেলে তোফায়েল আহমদ জানান, সকালবেলা বাবা নাস্তা শেষে নির্বাচনী প্রচারণার জন্য গণসংযোগের প্রস্তুতি নিচ্ছিলেন। তখন আমার বাবা এলাইছ উদ্দিন বুকের মধ্যে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে আমার বাবাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাই। পরে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর ওই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়